বেসিক হ্যাকিং টিউটোরিয়াল

হ্যাকিং টিউটোরিয়াল

বেসিক হ্যাকিং টিউটোরিয়াল PDF বইটি সংগ্রহ করে নিন এখান থেকে। বাংলা হ্যাকিং বইটি লিখেছেন Pirate king। বইটিতে বিগেনারদের জন্য রয়েছে ব্যাপক চামক। বইটি সংগ্রহ করার পাশাপাশি অনলাইনে পড়ার ব্যাবস্থা রয়েছে। এই সাইট থেকে যেকোন বই একদম ফ্রিতে সংগ্রহ -করতে পারবেন। প্রতিটা বই পাঠকের সুবিধার জন্য ডাইরেক্ট লিংক এ যুক্ত হয়েছে।

বেসিক হ্যাকিং টিউটোরিয়ালবইটি সম্পর্কে কিছু কথাঃ

হ্যাকিং টিউটোরিয়াল বইটি তৈরি করার উদ্দেশ্য এই নয় যে, সবাইকে হ্যাকিং শিখানাে! আমরা চাই আমরা যারা ইন্টারনেট ব্যাবহার করি তারা যেন নূন্যতম ধারনা থাকে হ্যাকিং সম্পর্কে যাতে নিজেকে হ্যাকিং এর মারাত্মক ক্ষতির হাত থেকে নিজেকে রক্ষা করতে পারেন। আপনার যদি হ্যাকিং বিষয়ে নূন্যতম ধারনা না থাকে তাহলে আপনি নিজেকে রক্ষা করবেন কিভাবে? বইটিতে বেসিক হ্যাকিং নিয়ে আলােচনা করা হয়েছে। বইটির সবগুলা টিউটোরিয়াল এর কৃতিত্ব বাংলা টেকনােলজি ব্লগ টিউনারপেজ.কম এবং যিনি টিউটোরিয়াল গুলা লিখেছেন Pirate king উনার টিউটোরিয়াল গুলা না পেলে হয়তাে বইটি তৈরি করাই হত না। বাংলা ইবুকডাউনলােড কম শুধু বই-টি তৈরি করেছে মাত্র। বই টি আপনি পড়ুন এবং আপনার বন্ধু দের সাথেও শেয়ার করুন এবং তাদের হ্যাকিং থেকে নিজেকে রক্ষা করার জন্য সাহায্য করুন।

এই বাংলা হ্যাকিং বই টিতে পাচ্ছেন

১) Social Engineering & Manipulation ৫) কীলগিং কি? এটা কিভাবে কাজ করে?
২) ট্রোজান-কি ? কেন ? কিভাবে ? ৬) ব্যক্তিগত সুরক্ষা, নিরপত্তা এবং গােপনীয়তা নিশ্চিতকরণ
৩) ফিশিং এর যাবতীয় খুঁটিনাটি নাড়িনক্ষত্র বিস্তারিত ৭) Cryptography কি? এটা কীভাবে কাজ করে? সম্পূর্ণ টিউটোরিয়াল
৪) Dbs কি ? DOS অ্যাটাক কি কেন-কিভাবে ? ৮) RAT-কি? কেন?? কিভাবে ? বিস্তারিত

 

আরো দেখুনঃ মাইক্রোসফট ওয়ার্ড /এমএস ওয়ার্ড (PDF DOWNLOAD)

১) নামঃ বেসিক হ্যাকিং টিউটোরিয়াল ২) ক্যাটাগরিঃ কম্পিউটার ও ইন্টারনেট ৩) সিরিজঃ নাই ৪) লেখকঃ Pirate_king ৫) পিডিএফ সাইজঃ ৩৮.০ এমবি ৬) পৃষ্ঠাঃ ৭১

 

Pirate_king এর বেসিক হ্যাকিং টিউটোরিয়াল বই টির ২ টি ভিতরের ছবি যুক্ত করা হলো JPG । ছবি ২ টি JPG ফরমেটে আপলোড করা হলো।

বিঃদ্রঃ বেসিক হ্যাকিং টিউটোরিয়াল PDF বইটির কোয়ালিটি চেইক করতে পারবন সংগ্রহ করার আগে। Bangla Book টি ভালো লাগলে, অবশ্যই নিচের কমেন্ট বক্সে অতিবাহির করবেন। আপনার পছন্দের আরো কোন লেখা থাকলে আমাদের মেইল করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.